শ্রীলঙ্কা গিয়েই চূড়ান্ত দল ঘোষণা করবে বিসিবি

0
2

শ্রীলঙ্কা সফর সামনে থেকে আজ থেকে ঐচ্ছিক অনুশীলন ক্যাম্প শুরু করেছে জাতীয় ক্রিকেট দল। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রথম দিনের অনুশীলনে হাজির হয়েছিলেন টেস্ট ক্যাপ্টেন মুমিনুল ও মুশফিক সহ আরও ৭ ক্রিকেটার। ব্যাটিং কোচ জন লুইস, পেস বোলিং কোচ ওটিজ গিবসন, শ্রীলংকা সফরের ভারপ্রাপ্ত স্পিন বোলিং কোচ সোহেল ইসলামের অধীনে সেন্টার উইকেটে অনুশীলন করেছে ক্রিকেটাররা।

এদিকে আসছে সোমবার টেস্ট সিরিজ খেলতে দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে এখন পর্যন্ত এই সিরিজ সামনে রেখে দল ঘোষণা করেনি বিসিবি। তবে টেস্ট সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচের জন্য স্থানীয় দল না পাওয়ায় ২১ সদস্যের বড় দল নিয়েই লঙ্কা যাবে বাংলাদেশ দল।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, পুরো দল নিয়ে গেলে আমরা দুই ভাগে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলতে পারবো। যেহেতু প্রস্তুতি ম্যাচের জন্য শ্রীলঙ্কার খেলোয়াড়দের পাব না, নেট বোলার পাব না-সে কারণে বড় স্কোয়াড নিয়ে শ্রীলঙ্কায় যাব আমরা।

শ্রীলঙ্কা সফর সামনে রেখে প্রথমিক দলে থাকা বেশিরভাগ খেলোয়াড়েরই করোনা পরীক্ষা করা হয়েছে এবং তাদের রেজাল্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক। তবে কয়েকজন ঢাকার বাইরে থাকায় করোনা পরীক্ষা করা হয়নি।


​সূত্রঃ শ্রীলঙ্কা গিয়েই চূড়ান্ত দল ঘোষণা করবে বিসিবি

Google search engine